Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Shreya Mukherjee

Abstract

3  

Shreya Mukherjee

Abstract

অভিমানী ইচ্ছে

অভিমানী ইচ্ছে

1 min
10.4K


দুরন্ত সমাজ ছুটন্ত আমি

বাধনহারা ইচ্ছেস্রোতে

অভিমানী নারীর বেশে

মুখ লুকিয়ে কাঁদতে চাই ।

সমাজ আমায়প্রশ্ন করে

"কি নেই তোমার?কি হারিয়েছ তুমি?"

নীরব অন্তে কেবল বলি

" ইচ্ছে বিনাশের কবর দিয়েছি আমি।"


Rate this content
Log in