Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Piyanki Mukherjee

Abstract Tragedy Inspirational

3  

Piyanki Mukherjee

Abstract Tragedy Inspirational

আয়োজন

আয়োজন

1 min
323



আয়োজনের নির্দিষ্ট কোন রং নেই ।

জলের প্রকৃতির সাথে সামঞ্জস্যতা রেখে ,

উৎসব-আয়োজন-অনুষ্ঠান ...আধার বেষ্টিত বর্ণময় ।


গণিতজ্ঞ না হয়েও সামান্য সরল অংকের হিসেবটুকু মাথায় রেখেও 

এ চরম সত্য নির্দ্বিধায় বলে দিতে পারো তুমিও । 


দিনযাপনের গাণিতিক মতে , 

বামপক্ষ আর ডানপক্ষ প্রমাণিত হলে 

অথবা 

অংকের শেষ ফলাফল শূন্যতে এসে ঠেকলে তবেই শুদ্ধতার সাইরেন কম্পিত হয় , 


মৃত্যুও তো উৎসব 

সেখানেও কর্ম এবং ফল পারস্পরিক প্রমাণিত । 


তাই তো অন্তিম যাত্রায় ,পুনর্জন্মের উদ্দ্যেশে ,

বিদায় প্রহর শেষে শ্মশানে আয়োজিত হয় মিষ্টিমুখ ॥




Rate this content
Log in