Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sujit Sen

Fantasy Others

3.4  

Sujit Sen

Fantasy Others

আশ্রয় নীড়

আশ্রয় নীড়

1 min
254



ডাকছে এ মাটি ডাকছে আমার গ্রাম।

যার চরণ-তলে সঁপতে রাজি প্রাণ।

কৃষক ফলায় ধান তোমার এই ভূমিতে।

ছড়ায় বকুল ফুল সু-মধুর প্রভাতে।

কত বীর স্থান পায় তোমার ই বুকেতে।

শিশু ঘুমায় মায়ের কোলে যেমন সুখেতে।

বংশী বাজাইছে সুর তার ওই বাঁশিতে।

শিউলি লুটায়ে পড়ে তোমারই মাটিতে।

তুমি জীবন দিতে পারো নিঃষ্প্রান পাথরে।

ধ্বংসের কারন তুমি এ সুখের সাগরে।

আবার ফিরবো আমি তোমারই চরণ-তীরে।

আবার ফিরবো আমি প্রথম আশ্রয় নীড়ে।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy