PARAMITA BASAK

Abstract Tragedy

2  

PARAMITA BASAK

Abstract Tragedy

আনমনা

আনমনা

1 min
212


 প্রিয় ডাইরী


নয়ন যারে খোঁজে

সে কি কভু বোঝে,

মনের যন্ত্রনা।

অন্তর যা চায়,

কভু কি তা পায়

খুঁজে ফেরে শান্তনা।


Rate this content
Log in