Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ajanta Basu

Romance Tragedy

1  

Ajanta Basu

Romance Tragedy

আমার টেডি

আমার টেডি

1 min
272



আজ আমার ঘরে এসেছে ছোট্ট একটি টেডি; সে বড়োই বিচ্ছু,

না সে খেলনা নয়, রক্ত মাংসে গড়া এক ছোট্ট শিশু |


জানিনা তার কি ধর্মজাত, এনেছি তারে অনাথালয় থেকে,

আজ টেডি ডে সেলিব্রেশন এ, খুশি আমি, এই টেডি র সিঙ্গেল মা হতে পেরে |


সহস্র ব্রেক আপ এ ভেঙেছিল যে হৃদয়, আজ হয়েছে সে পূর্ণ,

এখন সে কর্তব্য পরায়ণা, ছোটে না দিকবিদিক হয়ে জ্ঞান শুন্য...


শুধু তোর জন্যই ছেড়েছি স্মোকিং, ধরেছি কুকিং, তোকে খাওয়াবো বলে,

তোর জন্যই healthy রুটিন, বেপরোয়া স্বভাবটা বিসর্জিত অথৈ জলে..


তোর জন্যই করেছি শপিং, কিনেছি আমি হরেক রকম টেডি...

আজ আমি কলেজ গার্ল বা অফিস পাড়ার মেয়ে না, হয়েছি আমি লেডি...


তোকে বেশ খুঁজে পেতাম অনেক আগে, দিনগুলো হয়তো হতো সঠিক,

তোকে করাতাম আলজেব্রার একুয়েশন, খেলতাম হাইড এন্ড সিক |


আমার লাইফ এ, তোর আগমনে খুঁজে পেলাম এক নতুন পৃথিবী,

তুই বোঝালি সম্পর্ক শুধু নাড়ির হয় না,..থ্যাংক ইউ মাই টেডি ||


Rate this content
Log in