Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance Others

3  

Partha Pratim Guha Neogy

Romance Others

আমার ভালোবাসা

আমার ভালোবাসা

1 min
131


কে দেবে আমায় একমুঠো বিশ্বাস

কে শুনবে আমার বুকের ঘন নিঃশ্বাস ?

তবুও মনে রাখি আশা

একদিন আসবে আমার ভালবাসা ।

কুয়াশার চাদরে ঢাকা

কত চোখের জলে লেখা

আমার মনের কত কথা

হতাশা, গাঢ় নীল ব্যথা ।

তবুও মনে রাখি আশা

একদিন আসবে আমার ভালবাসা ।

ডায়রীতে বন্দী এলোমেলো কবিতা

প্রেমিকার আঁকা কাঠপেন্সিলের ছবিটা

একদিন পাবে ঠিক ছন্দ ভাষা

প্রেমিকের বোকা ভালবাসা ।

আমাদের ঠোঁটের কোনে হাসি

ছড়িয়ে যাক শত রাশি রাশি,

গাঢ় নীল-অন্ধকার ভুবনে

ভোর হোক নতুন সূর্যের মিলনে ।

একদিন হাত রেখে তোমার হাতে

শুরু হোক পথচলা সাজ-প্রভাতে

মুঠো ভরা বিশ্বাস নিয়ে শত আশা

আমার প্রেম, আমার পথচলা ।

তবুও মনে রাখি আশা

একদিন আসবে আমার ভালবাসা ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance