Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

sonjoy sharma

Tragedy Inspirational Others Action Classics

4.7  

sonjoy sharma

Tragedy Inspirational Others Action Classics

গল্প

গল্প

1 min
11.8K


একটি মেয়ে   যার চোখে রঙ্গিন স্বপ্ন । 


একটি মেয়ে   যে বাচঁতে চায়

বাচাঁর জন্যে করে হাহাকার

আর্তচিৎকার,

কেউ শুনে না সে ধ্বনি । 


সেই মেয়ে   যার চোখ আজ নিমীলিত  ||



যদি তোমার মেয়ের এমন হতো

প্রতিবাদী ঝড় তোমার গায়ে কি বইতো না ? 

আজ তুমি উদাসীন, 

কাল তোমার মেয়ের কি এমন হবে না

স্বার্থমগ্ন অন্ধ সমাজ ? 

আমি চললাম প্রতিবাদ মিছিলে

যদি চাও আসতে পারো,

মিছিলে মিছিলে গড়বো আগামী ভুবন । 

ফুটাবো নিষ্পাপ ফুলের রঙ্গিন স্বপন । 

প্রয়োজনে হব দাবানল  ||


একটি গল্প লেখা শেষ হল

খোঁজে পাইনি কোথায় ভুল হল,

তাই আজ আমি বদ্ধ প্রাচীরে

সর্বোচ্চ নিরাপদ আশ্রয়ে ।

হঠাৎ একটি সূক্ষ্ম ব্যথা

হৃদয়ে অনুভূত হল,

মুহূর্তের মাঝে সবকিছু থেমে গেল

চিন্তা, চেতনা, হৃদস্পন্দন  ||




★তনু হত্যার প্রতিবাদে ডাকা হরতালে পিকেটিং করে বাসায় ফিরে যাওয়ার পথে★


Rate this content
Log in