Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sampriti Roy

Abstract

3  

Sampriti Roy

Abstract

বলা

বলা

1 min
9.7K


বলতে বলতে অনেক কথা,

বলিয়ে দিল মন,

না বলা সব কথাগুলো,

বোঝে আপনজন।

অনেক কথাই বলার আছে,

অনেক ছবি ভাসে-

মনের গহন থেকে শব্দ,

বলা ভালোবাসে।


Rate this content
Log in

More bengali poem from Sampriti Roy