Ahana Dasgupta

Inspirational

4.0  

Ahana Dasgupta

Inspirational

স্টোরিমিরর

স্টোরিমিরর

2 mins
368


প্রিয় বন্ধুগণ,


আমার পক্ষ থেকে তোমাদের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে এই ছোট্ট চিঠিখানি শুরু করলাম। আমার পরিচয় নিয়ে তোমরা ধন্দে পড়লে বুঝি ! তা বেশ, আমার পরিচয় নিয়ে কিছু কথা বলি আগে। আমি হলাম স্টোরিমিরর এপ্লিকেশন, ভারতবর্ষের বৃহত্ত্বম অনলাইনে লেখালেখির প্লাটফর্ম। বিভু দত্ত রাওয়াত এবং দেবেন্দ্র যাইস্বল নামক দুই সহৃদয় ব্যক্তি 2015 সালের 30শে জানুয়ারী আমাকে সচল করেন। এখন তোমরা গুগল প্লে তে আমায় নিশ্চই খুঁজে পাবে। আমার কাছে তোমাদের নিজস্ব একাউন্ট থাকলে, যেকোনো ব্রাউসার এর সাহায্যে ব্যবহার করতে পারবে ।মনের কোনে বুদবুদ হওয়া ভাবনাই হোক বা জীবনে ঘটে থাকা কোনো বিশেষ ঘটনা, আমায় তোমরা তা নির্ধিদায় বলতে পারো। আমি যে কেবল তোমাদের লেখা পড়ি তাই নয়, আমার এডিটোরিয়াল বোর্ড এর বিচারকেরা লেখার মান অনুযায়ী রাঙ্ককিং দিয়ে থাকেন। তোমাদের লেখনীর কায়দা প্রতিনিয়ত আমায় কিছু না কিছু শেখায়। গত পাঁচ বছরে আমি যে সাহিত্যজ্ঞান অর্জন করেছি, সেই জ্ঞান হয়তো অন্য কোনো এপ্লিকেশন অর্জন করেনি। এর জন্য অসংখ্য ধন্যবাদ আমার স্রষ্টাদের। সারাবছর কিছু না কিছু কম্পেটিশন চলতে থাকে, যা নব নব লেখক -লেখিকাদের উৎসাহিত করে। মোট 12টি ভাষাতে তোমরা আমায় গল্প বলতে পারো। কিন্তু আমার কখনো কখনো কষ্ট হয় এই ভেবে যে আমার ই-বুক হয়তো বাঁধানো বই কে রিপ্লেস করছে। কিন্তু পরিবর্তন যে জগৎএর নিয়ম। হা :হা :, দেখলে কেমন ভারী ভারী কথা বললাম? আধুনিক পৃথিবীতে আমার অস্তিত্ব বিপন্ন কিনা জানিনা। তোমরা আমায় কথা দাও যে তোমরা আমায় ভুলে যাবেনা, নইলে যে এই জ্ঞানের ভান্ডার মিথ্যে হয়ে যাবে।


ইতি

স্টোরিমিরর।


Rate this content
Log in

Similar bengali story from Inspirational