Sayantika Adhikary

Drama

2.8  

Sayantika Adhikary

Drama

"অতঃপর"

"অতঃপর"

2 mins
1.1K


শেষ চুমুক দিয়ে ঠোঁটের কাছ থেকে কাপটা সরিয়ে চেয়ার ছেড়ে উঠে দাঁড়াল শ্রী।

-"আজ তাহলে চলি বুঝলি?একটু তাড়া আছে,কাল সকাল সাড়ে ছ'টায় ট্রেন।কিছু গোছগাছ বাকি রয়ে গেছে রে ধ্রুব।"

-"কাল তো চলেই যাচ্ছিস আজ আর কিছুক্ষণ বসে গেলে হতো না?"

-"তুই হঠাৎ আজ আটকাচ্ছিস যে বড়?গত দেড় মাস ধরে আমার calls,messages এর reply দিসনি।কাল রাতে হঠাৎ আমাকে message করে কফি হাউসে দেখা করতে বলার কারণ কী?"

-"নাঃ এমনি ই খবর পেলাম শিলিগুড়ি চলে যাচ্ছিস,তাও বাড়ির অমত থাকা সত্ত্বেও,আবার তিন বছরের জন্য!এরকম পাগলামির কারণ টা কী শ্রী?"

-"কিছু না....তোর তাতে কী?এই ক'দিনে তো মনে পড়েনি আজ অনধিকার দাবি নাই বা জানালি,,!!"

-"তুই 'ভুল' বুঝছিস।সেদিন রাতে অনেক ভেবেছি দেখলাম ভালোবাসা টা আমার জন্য নয়।"

-"আমাকে আর আটকাস না।সত্যিই এবার যেতে হবে,খুব ব্যস্ত মানুষ তুই।অভ্যেস খারাপ হয়ে যাওয়ার দোহাই দিয়ে কথা বলতেও বারণ করেছিলি।যাইহোক সেই কথাগুলো কাঁচেই জমে আছে...ভালো থাকিস।"


তাড়াহুড়ো করে বেড়িয়ে গেল শ্রী।কিছুক্ষণ চুপ করে থাকার পর ধ্রুব বাড়ি ফিরল।নিদ্রাহীন রাত বড্ড দীর্ঘ হয় কিন্তু শ্রী-র কথা গুলো ভাবতে ভাবতে কখন যে ভোর হয়ে গেল ধ্রুব টের ও পেল না।

"ভালোবাসি তোকে" এটাই বলে ফেলেছিল শ্রী।ভালোবেসে ভালো না রাখতে পারার মিথ্যে ভয়ে প্রতিনিয়ত পালিয়ে বেড়িয়েছে ধ্রুব।


স্টেশনে পৌঁছে ধ্রুব হাতঘড়িটার দিকে চোখ বুলাল .....


-"নাঃ,আর খুব বেশি সময় নেই।পৌনে ছ'টা বাজে।নিশ্চয়ই এক্ষুনি এসে পড়বে.....ওওও ওইত্তো এসে গেছে।"

-"কিরে তুই এখানে? মানে এখন কেন এসেছিস?"

-"জানিস না যেন!কিছু ফেরত দিতে এলাম......."

-"ফেরত!কী দিয়েছি যে ফেরত দিতে এলি?"

-"বলছি শ্রী,এই বিষয়ে আমি বড্ড কাঁচা,,শব্দ গুলো বলতেই হবে?বলছি,আমি মানে ইয়ে আর কি আমি তোকে.....আরে বোঝ না তোকে মানে......"

-"থাকঃ অনেক বলে ফেলেছিস।চ চ স্টেশনের বাইরে   চা খেয়ে সোজা বাড়ি যাই বিকেলে 'ময়দানে'র হাওয়া খাব একসাথে "

-"উফঃ বাঁচালি বড় জোর, চল........।।"


**(সব চরিত্র কাল্পনিক .. কাকতালীয় ভাবে মিল পেলে....... )


Rate this content
Log in

More bengali story from Sayantika Adhikary

Similar bengali story from Drama