Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sudipta Ghosh

Tragedy

3  

Sudipta Ghosh

Tragedy

যান্ত্রিক প্রেম

যান্ত্রিক প্রেম

1 min
12.3K


ভাবি তোমায় খুজে নেব ঠিক,

 চেনা কিছু মুখের ভিড়ে ;

বলব কিছু মনের কথা,

 কথা পড়ে থাকে অন্ধকারে ।

জানিনা তোমার সাথে জীবন আমার ,

নাকি এই ল্যাপটপের সাথে ?

তোমার গলা শুনবো বলে, 

বসে আছি মোবাইল হাতে ।

একলা বসে খুঁজি তোমায় 

আমার এই মনের কোণে;

 সেখানে যখন পাইনা দেখা,

 খুঁজতে বসে অনলাইনে ।

তুমি আমি দুই গোলার্ধে,

 শুধু যন্ত্রের বোঝা বেড়ায় বয়ে। 

যান্ত্রিক সভ্যতার যান্ত্রিক প্রেম

 সত্যিই কি যাচ্ছে সয়ে?


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy