Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance Others

3  

Partha Pratim Guha Neogy

Romance Others

তোমায় হারিয়ে ফেলব না

তোমায় হারিয়ে ফেলব না

1 min
139


বহু সাধনায় পেয়েছি তোমাকে

হারাতে চাই না স্বর্গ পেলেও; 


মমতাজই হোক আর ভিক্টোরিয়া হোক

আমিও কম নই কিছুতে-

আমারও জমিন আছে

     একর একর, বুকেতে।

তাজমহল নয়, উষ্ণ ভালবাসার বাড়ি

সোনা-দানা নয়, আছে শুধু প্রেম মাখানো জড়ি। 


আমি নিঃস্ব হতে পারি, তবে ভিখারি নই

প্রেম সাম্রাজ্যের বীর সৈনিক

          ভালবাসায় থৈ থৈ। 


আমারও স্বপ্ন আছে তোমাকে ঘিরে,

না-হয় পাবো প্রতিদান

      শিরি-ফরহাদের মতো মরে।

তবুও ছেড়ে যাবো না তোমাকে

        রাখবো বুকেতে ধরে।


Rate this content
Log in

Similar bengali poem from Romance