Shreya Bhattacharya

Abstract

1.7  

Shreya Bhattacharya

Abstract

তবু আলাদা

তবু আলাদা

1 min
4.6K


এক চলা ভারী কঠিন,

কিন্তু সত্য কি জানো?

একাই পথ চলতে হয়, যারা পাশে চলে তাদের রাস্তা আলাদা,

হতে পারে পাশাপাশি, তবু আলাদা।




Rate this content
Log in