Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Shreya Bhattacharya

Abstract

2  

Shreya Bhattacharya

Abstract

কেবল একটা মুখ দেখি

কেবল একটা মুখ দেখি

1 min
9.8K


অনেক কাল পেড়িয়ে এলাম

কাউকে চিনিনা আর

ভালোবাসা নির্বিকার,

ভালো লাগা উদাসীন।

এখন কেবল একটা মুখ দেখি - যা চিনিনা আর,

তবে অনুভব করি।

কি সেই অনুভব?



Rate this content
Log in