Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manab Mondal

Abstract Fantasy Inspirational

4  

Manab Mondal

Abstract Fantasy Inspirational

শুভ বিজয়া

শুভ বিজয়া

1 min
403


দশমীর বিদায় বেলায়

সবাই মেতেছে সিঁদুর খেলায়।

ঘরের মেয়ে যাবে ফিরে।

কৈলাসে তার স্বামীর ঘরে।

বিদায় দিলেও হাসি মুখে

মন ভরেছে দুঃখে,

চোখ ভিজেছে জলে

এ দুঃখ যাবে তবে ভুলে,

এখুনি এলে খানদুয়েক মিষ্টি মুখে।

কোলাকুলিতে প্রিয়জনকে

জাপটে ধরে বুকে

সব বিভেদ ভুলে

এদিন শুধু এক হওয়া,

মেখে খুশির হাওয়া ।

বলো সবাই শুভ বিজয়া।।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract