প্রতিশ্রুতি
প্রতিশ্রুতি
ভালো বাসার প্রতিশ্রুতি দিয়েছিল যে জনে,
আজকে তাদের দেখা যায় অচেনা প্রাঙ্গণে ।
"দিনের শেষে করবো দেখা, ধরবো হাত দুটি"
আজকে নাহয় সে ভুলে গেছে, সেসব প্রতিশ্রুতি।
তার মায়ায় জড়িয়ে আছে আজো আমার একলা প্রাঙ্গণ ,
সব ভুলে করবো তবে, সব দুঃখ আলিঙ্গন ।।