Riya Roy

Abstract Romance Fantasy

2  

Riya Roy

Abstract Romance Fantasy

ফিরে ফিরে

ফিরে ফিরে

1 min
150


উঠছে সকাল 

ঘুম বালিসে,

পর্দার ভাঁজে 

আলো লুকোচুরি,

জানলায় রেখে চোখ

 মন যেনো ঘুড়ি।


দিন বদলায়,

নামে রাত রূপকথা,

হাওয়া করে ফিসফিস

তারাদের চুপকথা।


হৃদয় থরথর ওঠে কেঁপে,

আবেগের তীব্রতা 

রিখটার স্কেলে মেপে।

হেঁটে চলা পথ 

সব কিছু ছেড়ে,

দূরে গিয়ে আসে 

ভালোবাসায় ফিরে ফিরে।



Rate this content
Log in