Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sushanta Chandra

Abstract Others

3.2  

Sushanta Chandra

Abstract Others

লকডাউন এর কবিতা

লকডাউন এর কবিতা

1 min
799


র চা আদা আর কালোজিরা দিয়ে খাও

মনে রেখো হলুদ কালোজিরে আদা করোনার বিরোধী এই বয়সে স্বেচ্ছাশ্রম দেবে ?পারবে ?

ইচ্ছে হলে জপ করে নিও ।ভালো থাকবে । খাবার লাগলে ফোন করে দিও। না না কথা মাথায় আসছে। বিষাদ আছে।

চতুর্থ স্তম্ভে ভয় করছে । আজ বেত বলছে ভাবতে লজ্জা করে না

যে জলবিদ্যুৎ টেলিকম কাগজ রেডিও-টিভি নেতা-নেত্রী সব আছে।

সবার অনুষ্ঠান নির্বিঘ্নে প্রচারিত হচ্ছে ।

তবুও বিশ্বাস আছে রাস্তার পিচ গলতে শুরু করলে সব ঠিক হয়ে যাবে।

আমি মেরে দেবো লাথি চাকার পিছন দিকে । জনজীবন সচল হবে ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract