Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sangam Choudhury

Romance Others

2  

Sangam Choudhury

Romance Others

কথা ও মন

কথা ও মন

1 min
79


কথা,আজ হায়, কথায় কথায়,

কথায় তোমাকে হায়, এ মন চায়,

ভরিয়ে দিতে,এক অজানা আবহে,

নিশি তবু ডাক দেয়, এ কি কথা হায়....

কথা,আজ হায়,কথায় কথায়,

কথায় তোমাকে চায়, হায়,এ মন চায়...

যাতনা,বড় যাতনা সজনী,নিষ্ঠুর এ সমাজে পায় মন বড় যাতনা,হায়,

কথা,আজ হায়,কথায় কথায়,

কথায় তোমায় চায়,হায়, এ মন চায়...

চাহনি নেবে কেরে, দূরত্ব হায়, চাহনির দুর হতে আঁখি যে তোমাকে দেখিতে চায়,

কথা,আজ হায়,কথায় কথায়,

কথায় তোমায় চায়,হায়, এ মন চায়...

সখি,বড় জ্বালা এ বুকে,সখি, জ্বলে পুড়ে ছারখার, এ প্রাণ হায়, সখি,

পথিক আমি,দূরত্ব নহে,পথের ওভাবে ভয় পায়,সখি,

কথা,আজ হায়,কথায় কথায়,

কথায় তোমায় চায়,হায়, এ মন চায়...

বিপন্ন অরণ্যে, নগণ্য আমি,দিশা তো নাই,ওগো, মরেছি আমি, সূর্যের দেখা নাই,সখি,

কথা,আজ হায়,কথায় কথায়,

কথায় তোমায় চায়,হায়, এ মন চায়...।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance