Sangam Choudhury

fantasy

1  

Sangam Choudhury

fantasy

আজ‌ বরং থাক

আজ‌ বরং থাক

1 min
3.6K


ঘরে বন্দি পাখি,

স্বপ্নে দেখে উড়ছে, অনেক উঁচু,কিন্তু ওটা কি?

আঃ করে ছিটকে পড়ে জানালার পাশে,

ওই,ওই‌ তো স্বপ্নের সেই আকাশ,ফ্যানে কেটে যাওয়া ডানার‌ দিকে তাকিয়ে মুচকি হেঁসে ভাবে, এমনি উড়তে অনেক খাটনি,

তার চেয়ে না হয় ‌‌‌স্বপ্নেই‌ উড়ি চল।।


Rate this content
Log in