Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sukumar Roy

Classics

2.1  

Sukumar Roy

Classics

কিছু চাই?

কিছু চাই?

1 min
3.4K


কারোর কিছু চাই গো চাই?

এই যে খোকা, কি নেবে ভাই ?

জলছবি আর লাট্টু লাটাই

কেক বিস্কুট লাল দেশলাই

খেলনা বাঁশি কিংবা ঘুড়ি 

লেড্‌ পেনসিল রবার ছুরি ?

এসব আমার কিছুই নাই,

কারোর কিছু চাই গো চাই ?

কারোর কিছু চাই গো চাই ?

বৌমা কি চাও শুনতে পাই ?

ছিটের কাপড় চিকন লেস্‌

ফ্যান্সি জিনিস ছুঁচের কেস্‌

আল্‌তা সিঁদুর কুন্তলীন

কাঁচের চুড়ি বোতাম পিন্‌ ?

আমার কাছে ওসব নাই,

কারোর কিছু চাই গো চাই ?

কারোর কিছু চাই গো চাই ?

আপনি কি চান কর্তামশাই ?

পকেট বই কি খেলার তাস

চুলের কলপ জুতোর ব্রাশ্‌

কলম কালি গঁদের তুলি

নস্যি চুরুট সুর্তি গুলি ?

ওসব আমার কিছুই নাই,

কারোর কিছু চাই গো চাই ?


Rate this content
Log in