Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

ABANTI SINHA

Abstract

4.5  

ABANTI SINHA

Abstract

বিরহ বর্ষা

বিরহ বর্ষা

1 min
18.5K


সেদিন ছিল এমন বারিপাত

বেভুল হৃদয় নিদাঘ প্লাবনভূমি

সেদিনও কি হারিয়েছিলে পথ

কারও অপেক্ষাতে দাঁড়িয়েছিলে তুমি !



উঠোন জুড়ে নামল আবার আষাঢ়

অবিশ্রান্ত নেশায় টলমলো

কূল হারানোর সর্বনাশা খেলা

আজ কি হঠাৎ তোমায় পেয়েছিল ?



থাক না সেসব গহন গোপন কথা

ঝাঁপির ভিতর ঘুমিয়ে আছে সাপ

নিমজ্জিত কৌটো ভরা বিষে

থাক না ঢাকা মহার্ঘ্য এক পাপ ;


আজকে কেন ড্রয়িংরুমে তোমার

ঝাপসা কাঁচে খুঁজছ সেই আবেগ ?

অকিঞ্চিৎ এক স্মৃতির আনাগোনায়

কার বর্ষাতিতে আটকে গেছে মেঘ !



Rate this content
Log in

More bengali poem from ABANTI SINHA

Similar bengali poem from Abstract