Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhankar Roy

Abstract Romance

1.0  

Subhankar Roy

Abstract Romance

উড়ান

উড়ান

1 min
305


মনের স্লুইসগেট তুলে দিই

স্রোতস্বিনী দেবলীনা তুমি বয়ে যাও 

আমার নগ্ন বুকে ঢেউ তুলে

আমায় ভাসাও,ডোবাও

তলিয়ে দাও সিন্ধু থেকে হোয়াং-হো'তে ।


মনের জীর্ণ কপাট দিই ভেঙে 

উড্ডীন দেবলীনা তুমি উড়ে যাও

আমার মনের আকাশে,ডানা মেলে

সিঁদুর মেঘে,আমায় 

উড়িয়ে দাও বোমডু থেকে তুইপাং এতে । 


আমার আকাশে থাক থাক মেঘ

অভিমানিনী দেবলীনা তুমি বৃষ্টি হয়ে যাও

আমার চোখে মুখে ঠোঁটে

ঝড়ে পড়ো বিন্দু বিন্দু হয়ে

ভেজাও আমায় তুন্ডি থেকে তাওয়াং এতে । 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract