Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bidhan Roy

Abstract Others

3  

Bidhan Roy

Abstract Others

তরঙ্গ-- 🔵বিধান চন্দ্র রায়

তরঙ্গ-- 🔵বিধান চন্দ্র রায়

1 min
449


মন হারানো বিকেল গুলো

          কেবল করে ধাওয়া-


কাজের ফাঁকে জেগে থাকে

          করে আসা যাওয়া।


জোয়ার ভাটার প্রবল টানে-

        মত্ত থাকে অন্বেষণে


ফাগুনেরই আগুন মেখে-

     বসে পড়ে রডোডেনড্রনে।


কাছে টানে স্নিগ্ধ আঁখি--

        হৃদয় ছোঁয়া মিহি ঘ্রাণে


মেহগনির ফুল বাসরে-

      দখিন হাওয়া লাগে প্রাণে।


শিউলী,বেলী,জুঁই চামেলী

         পাপড়ি মেলে তাকায়-


ভ্রমর আসে গুন গুনিয়ে--

          পরাগ মাখে গায়--!


Rate this content
Log in

Similar bengali poem from Abstract