Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বৃষ্টিস্নাতা 🌧️

Abstract Inspirational

3  

বৃষ্টিস্নাতা 🌧️

Abstract Inspirational

প্রেমে পড়িনি 🌸✨️

প্রেমে পড়িনি 🌸✨️

1 min
224



যেদিন হঠাৎ এসে বললো

ফুটপাথের শিশুগুলোকে একদিন ভরপেট খাওয়ানোর ব্যবস্থা করেছো !


সেদিনও প্রেমে পড়িনি তোমার ;

ভালো লেগেছিলো তোমার ইচ্ছেটা।


যেদিন ফুটপাথের দুস্থ শিশুগুলোকে খাওয়ানোর আয়োজন করলে ,

অগোছালো চুল আর সাদা পাঞ্জাবীতে নিপাট মাটির মানুষ তুমি!


সেদিনও প্রেমে পড়িনি তোমার ;

মুগ্ধ হয়েছিলাম খানিক।


যখন ঘামে ভেজা কপালটা রুমাল দিয়ে মুছে ফেসবুক লাইভে এসে বলছিলে ,

সবাই যেন এভাবেই এগিয়ে আসে বাচ্ছাগুলোর পাশে !


তখনও প্রেমে পড়িনি তোমার ;

তোমার প্রতি সম্মান জেগেছিলো মনে।


যখন আমার হাত ধরে মিষ্টি হেসে বললে ,

তুইও বল কিছু , ভয় পাস না , আমি আছি !


বিশ্বাস করো... তখনও প্রেমে পড়িনি তোমার ;

তোমার ছোঁয়ায় কেমন যেন শিহরণ জেগেছিলো হঠাৎ।


ফুটপাথের ধুলোমাখা ছেলেটা এঁঠো হাতে যখন হঠাৎ টান দিলো তোমার পাঞ্জাবী তে ,

সাদা পাঞ্জাবী নোংরা করার জন্য রূঢ় ভাষায় তাকে কথা শোনালে তুমি !


না.... তখনও প্রেমে পড়িনি তোমার ;

মনে হলো ,

ভাগ্যিস প্রেমে পড়িনি......




Rate this content
Log in

Similar bengali poem from Abstract