PARAMITA BASAK

Abstract Inspirational

2  

PARAMITA BASAK

Abstract Inspirational

নববর্ষ

নববর্ষ

1 min
250


প্রিয় ডাইরি

নব বর্ষের সকালে মন

কেবল এটাই চায়,

সংকটের এই দিন গুলো

সব যেন চলে যায়।

আবার যেন সবাই মোরা

হতে পারি সুখী,

আজকের এই দিনটাতে শুধু

এই আসাটাই রাখি।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract