Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance

4  

Partha Pratim Guha Neogy

Romance

মনের ভিতর মন

মনের ভিতর মন

1 min
303


প্রিয়া ,

মনের ভেতরেও একটা মন থাকে

তাকে কি ভালোবাসা বলা যায়?

যেতে যেতে যে নদী হারায় গতি পথ

তার কাছে পেতে পারো হয়ত জীবনের সংলাপ ।

এ কথা সত্যি , কেউ কথা রাখেনা

কিন্তু তবু তো মানুষ কথা দেয়

বুকে হাত রেখে , হাতে হাত রেখে ।

মনের ভেতরে যে মন থাকে

তাকে কি সত্যিই ভালোবাসা বলা যায় ?

দাম্পত্য প্রেমের স্বপ্ন ;

সেতো সুদূর জাপানের আনবিক 

বিস্ফোরনে চাপা পড়ে গেছে ।

প্রিয়া ,

ভাবা যায় অনেক কিছু

ভাবাতে হয় অনেক কিছু

শুধু সত্যিটা নোনা জলে শরীর ধোয়ায় ব্যস্ত ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance