SABYASACHI BHATTACHARYA

Abstract Others

2  

SABYASACHI BHATTACHARYA

Abstract Others

মানবতা

মানবতা

1 min
359


ঈদের হালিম রথের পাঁপড় কীর্তন হোক,হোক আজান ।

কালীঘাট ঘুরে মক্কা চল সুখ করে নে আদান প্রদান।

 রবীন্দ্র নজরুল তো সবার জাতি ধর্ম নির্বিশেষ ।

তবে কেন আজ মিথ্যা রোষে হিংসা গ্লানি দ্বেষ বিদ্বেষ ।

একই মানবতার সুরে কর না রে সব জয়গান

তোর আমার রক্ত তো এক হিন্দু হোক বা মুসলমান।


Rate this content
Log in

More bengali poem from SABYASACHI BHATTACHARYA