Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Satinath Mitra

Abstract Inspirational

2  

Satinath Mitra

Abstract Inspirational

কালো সময়ের আঙিনায়

কালো সময়ের আঙিনায়

1 min
249


বিন্দু বিন্দু সিন্ধুতে ছিলো সেদিনের অশনি সংকেত

আপামর দেশবাসী কি জানি কি তরে রহিল নিশ্চুপ

সীমাহীন অজানা আশঙ্কা ভরেছিল শুধু নির্নিমেষ মুখ!

জীবনের এ এক কঠিন ক্ষনে দাড়িয়ে রয়েছি মোরা ঘোর অন্ধকারে র এক হাতছানির আশঙ্কায়।

জীবন আজ এক

হেঁয়ালি সবার মননে শুধুই কি হারাবার ভয়? নাকি অতীতের সুপ্ত সৃতি মেদুরতা।

আসুন সবে লড়াই করি এ সাঙ্ঘাতিক ভাইরাসের বিরুদ্ধে

করব মোরা নিশ্চয় জয় অসম্ভব এ জীবন যুদ্ধে!



Rate this content
Log in

Similar bengali poem from Abstract