Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ratna Halder

Abstract

4  

Ratna Halder

Abstract

দেবী এসেছেন

দেবী এসেছেন

1 min
254


শরৎ আকাশে লেগেছে রক্তিম ছোঁয়া ,

এসেছেন দেবী বছর ঘুরে । 

ভেঙেছে শিউলি , পদ্ম আর কাশের ঘুম । 

জেগেছে তারা নতুন করে । 

অর্ঘ্য সাজিয়ে আলোয় ,ফুলেতে ,

করবো দেবীর বন্দনা । 

চরণে দেবো ভক্তি আর , 

মোর হৃদয় মথিত যন্ত্রনা । 



Rate this content
Log in

More bengali poem from Ratna Halder