Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHUBHAMOY MONDAL

Abstract Romance Tragedy

4.0  

SHUBHAMOY MONDAL

Abstract Romance Tragedy

ডাউন মেমোরী লেন

ডাউন মেমোরী লেন

1 min
201



তোমার একটা বনময় পাহাড় ছিলো -

কূজন মুখরিত, সবুজে ঘেরা। 

বর্ষার মেঘকেও ছুঁতো নাকি তার চূড়া!


আমার ছিলো এক টলটলে জলাশয় -

তোমারই সেই পাহাড়ের পাদদেশে

তিরতিরে ঝর্ণায় পূর্ণ বারোমেসে।


আজ এত বছর পর এখানে ফিরে

ছুটে এসেছি তোমার সেই পাহাড়ে -

কোথায় সেই বন? সবুজ ভরা চারিধার?

বর্ষার মেঘ-ঢাকা এ কোন নগ্ন পাহাড়?


মনখারাপের সেই নির্জন পাহাড় ত্যাগি,

নিঃসঙ্গ তার পাদদেশে চলেছি

গভীর শঙ্কা নিয়ে - আজও কি আছে?

জলাশয় আমার তেমনি পূর্ণ হয়ে?




Rate this content
Log in

Similar bengali poem from Abstract