Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anamika Bhattacharjee

Romance Classics Others

3  

Anamika Bhattacharjee

Romance Classics Others

অভিমান

অভিমান

1 min
636


সেদিনও এসেছিল বসন্ত - 

বুকে ছিল ভালোবাসা - অফুরন্ত ; 

     তুমি আসবে বলে - 

         এনেছিলাম ফুল - গোলাপ - কদম - কৃষ্ণচূড়া 

     লিখেছিলাম গান, কবিতা আর, ভালোবাসার ছড়া। 


তবুও তুমি এলে না - ভালোবাসা দিলে না....

      আজও তুমি জেনে নাও - 

      ভালোবাসা না দাও - শুধুই ভালবাসা নাও। 


       আর কিছু চাইনা আমি - 

       হাসিমুখে ব্যাথা দিলে তুমি।


জানি তুমি - জানি আসবেই - ফিরে একদিন ; 

মরণের আগে - পরে, কোনও একদিন ; 


........যদি তুমি ফিরে আসো - 

     কোন এক শ্রাবণ মাসে ............

     হয়তো আমার নয় - স্মৃতিগুলো পাবে পাশে..........।


Rate this content
Log in

More bengali poem from Anamika Bhattacharjee

Similar bengali poem from Romance