Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Amrita Bhattacharya

Abstract

1.0  

Amrita Bhattacharya

Abstract

আসল রং

আসল রং

1 min
299


আসল রং  

রং দিয়ে যায় চেনা, রং দিয়ে যায় বোনা, 

রং আমার ,রং তোমার, 

রং তোমার রক্তে, রং আমার রক্তে 

রং তোমার পতাকায় , রং আমার পতাকায়,

রং তোমার দেশে, রং আমার দেশে ,

রং এই প্রকৃতিতে , রং দিকে দিকে, 

তবুও রং নেই তোমার মনে, রং নেই আমার মনে

শুধু লাল রং বইছে আমার দেশে, বইছে তোমার দেশে.

রঙের রং কি শুধুই লাল? 


Rate this content
Log in

More bengali poem from Amrita Bhattacharya