Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Souvik Sardar

Drama

3  

Souvik Sardar

Drama

উপহার

উপহার

1 min
986


মাস দুই হল দেখিনি তোমাদের

যদিও কথা হয় রোজ আমাদের

তোমাদের কথায় কতোই না রাগ করেছি

দু মাস সেই বকা শোনার অপেক্ষায় দিন কাটাচ্ছি।


সাক্ষাৎ ভগবানের দর্শন চাইনা একালে

আমি পরম সৌভাগ্যবান,শুয়েছি তোমাদের কোলে।

তোমাদের আদর্শই আমার শিক্ষা

পিতৃ-মাতৃ ধর্মেই আমার দীক্ষা।

তোমাদের ঋণ শোধ করতে পারবোনা কভু আর,

গ্রহণ কোর তোমরা আমার ছোট্ট এ উপহার।


Rate this content
Log in