Arunava Sar

Drama Crime Thriller

4.0  

Arunava Sar

Drama Crime Thriller

মাতঙ্গিনি লেন রহস্য

মাতঙ্গিনি লেন রহস্য

2 mins
238


আজকাল শরীর টা যে খুব ভালো যাচ্ছে তা একেবারেই নয় । মর্নিং ওয়াক ঘণ্টা দুয়েকের সঙ্গী ছিল , তা আজ উঠে গেছে একেবারেই । সপ্তাহে সর্বাধিক দুদিন টহল দেওয়া হয় ওদিকটা । আর কেনই বা হবেনা ? ! যাওয়া মানেই তো য্যামেলা ! হাত পা শরীর ভালো করে পরিষ্কার করো রে ! চান ই করে নাও ! করোনা র ভয়ে একটু এদিক ওদিক হলেই ব্যাস ! এই সেইবার জয়সলমীর থেকে ফিরলাম , এত হাত পা ভালো করে ধোবার রেওয়াজ ছিল না । কয়েক দিন এই খেয়াল এ ছিল না কি কি নিয়ে এসছি ওখান থেকে !

এখন তো আবার আরো জ্যামেলা ! জিনিসকে দুদিন ফেলে রাখো , তবে শুদ্ধি হবে বাবাজির !


সেবারই গরম পড়েছিল যা তাও মেজাজ এতোটা বিগরে ছিল না যতটা এখন হয়েছে ।

হটাৎ আজ চা করতে গিয়ে মনে ধরলো ব্যাপারটা ।


কাল যখন মর্নিং ওয়াক সেরে ফিরছি তখন ই শুনেছি বয়স্কো মহিলা দের মুখে যে ওনার শরীর ভালো নেই , খুব ই খারাপ অবস্থায় রয়েছেন , করোনা র একটা প্রকোপ মারাত্মক রকম দেখা দিয়েছে শুনেছি। আমি রোজ মর্নিং ওয়াক করতে যেতাম আগে , একজন বয়স্ক ভদ্রমহিলা এর সাথে পরিচ়য় হয় যিনি হেড মিস্ট্রেস ছিলেন প্রাইমারি স্কুলের ।

আমাদের দুজনার মধ্যে নানান কথোপকথন চলতো , উনি ওনার বাড়ির সম্পর্কে বলতেন , আমি আমার আর বেণীমাধব মনে বেনুদার মধ্যে যা কথোপকথন চলতো তার জের টানতাম তার কাছে ।

তারপর ঘণ্টা আধ - পৌনে কাটিয়ে উনি বাড়ি মুখো হতেন আমি বেনুদা র বাড়ি যেতাম , যখন মর্নিং করতাম । 

একটা ফুলের মালা দিয়ে আস্তে হবে মনে ধরলো

যদি শরীর ভালো হয়ে ওঠে যাওয়া যাবে , ঠিকানাটা উনি দিয়েছিলেন একটা কাগজে , এই ভাবতে ভাবতে হটাৎ রিসিভার বেজে উঠলো ,

"রেডী হ , আসছি , মিসেস মুখার্জীর বাড়ি যাবো"

" সেটাই তোমাকে বলবো ভাবছিলাম, ওনার শরীর খুব খারাপ , কার কথা বলছো জানো তো ?"

" তোর যার সাথে দেখা হয়েছিল মর্নিন ওয়াক এ , বাড়ি মাতঙ্গিনি লেন , এক ছেলে বিদেশে একছেলে এদেশে থাকে । দুর্ভাগ্য জনক ! উনি কাল গত হয়েছেন । "

রিসিভার টা পড়ে যাবার জোগাড় !

" সে কি !"

" রেডি হয়ে থাক, ওনার ছোট ছেলে আমাদের ডেকেছে, ব্যাপারটা সহজ মনে হলো না , রেডী হ , আসছি। "

মিনিট খানেক এর মধ্যেই বেণুদা র গাড়ি এলো আর

রওনা দেবার তোড়জোড় পরে গেলো |

(  to be continued... )


Rate this content
Log in

Similar bengali story from Drama