Neha Das Das

Romance Classics

4.5  

Neha Das Das

Romance Classics

অনুভবে তুমি 2

অনুভবে তুমি 2

1 min
325



অনুুুভবে তুুমি

কলমে নেহা দাস

**********************×*** 


গল্পটা ছিল বসন্তপুর গ্রামের মেঘ আর বৃষ্টির বসন্তপুর গ্রাম সবাই মিলে মিশে একটা পরিবার হিসেবে বাস করত। 

   গ্রামের মধ্যে মেঘের পরিবার ই ছিল অবাঙালী। মেঘের বাবা ছিল গ্ৰামের মোড়ল। আর মেঘ ঘরের সবচেয়ে ছোট ছেলে। 

  

  বৃষ্টি তার মামার বাড়ি তে থাকতো দিদুন এর সাথে তার বাবা মা বৃষ্টির যখন তিনবছর বয়স তখন একটা এক্সিডেন্ট এ মারা যান। 


 বৃষ্টির মামা ছিল কাপড়ের ব্যাবসাহী।গল্পটা ছিল বসন্তপুর গ্রামের মেঘ আর বৃষ্টির

মেঘ আর বৃষ্টি দুজনে একই গ্রামে থাকলেও দুজনেতাদের মধ্যে ছিল না কোন ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ,বৃষ্টিতো মেঘকে দেখতে দু চোখে দেখতে পারতো না । বৃষ্টির মতে মেঘ তার জাত শত্রু।


  মেঘ বৃষ্টির থেকে 2বছরের বড়ো ,বৃষ্টি মেঘকে দুচোখে দেখতে পারতো না কারণ বৃষ্টির যত সব উল্টা পাল্টা কান্ড কারখানা মেঘের হাতে ধরা পড়ত, সেজন্য তাদের মধ্যে ছিল সাপ -নেউলের সম্পর্ক, আর এই দুজনের ঝগড়ায় হাফিয়ে উঠতো ,বুলবুল আর কল্যাণ। 


বুলবুল বৃষ্টির অন্তরঙ্গ বন্ধু,কল্যাণ মেঘের বন্ধু আর বুলবুলের দাদা ।

বুলবুলরা মেঘেদের বাড়ীতে থাকতো,সেজন্য মেঘের বাড়ীতে বৃষ্টির আনাগোনা লেগেই থাকতো, বৃষ্টিতো বৃষ্টির মতো চঞ্চল আর তার মুখে সবসময় লেগে থাকতো মন মোহনীয় হাসি সবাইকে তাকে আপন করে নিতে পারতো , সেজন্য সবাই তাকে ভালোবাসতো। 

      

    মেঘের মা তো বৃষ্টিকে নিজেকে মেয়ে র মতো ভালোবাসতো। 

      তারা সবাই একই স্কুলে পড়ত। 



চলবে............................

❤❤কেমন লাগলো জানাবেন প্লিজ ❤❤stay safe......


Rate this content
Log in

Similar bengali story from Romance