Neha Das Das

Romance

2.8  

Neha Das Das

Romance

অনুভবে তুমি 1

অনুভবে তুমি 1

2 mins
573



অনুভবে তুমি 

পর্ব 1

কলমে :- নেহা দাস

*********************************










Copyright Protected (All Rights Reserved)



পূজা অর্নাস প্রথম বর্ষের স্টুডেন্ট। পরীক্ষা শেষ করে কিছুদিনের জন্য মিতা মাসীর বাড়ি যাচ্ছে আর তার সাথে যাচ্ছে তার বেস্টফ্রেন্ড আয়ান আয়ান আর পূজা ছোটবেলার বন্ধু। প্রায় একবছর পর মিতামাসীর বাড়ী যাচ্ছে পূজা তো আনন্দে আত্মহারা হয়ে আছে,আস্তে আস্তে তাদের গাড়ী টা তাদের উদ্দেশ্যের দিকে এগিয়ে চলতে লাগল , আর তারা ও সবুজ পরিবেশকে উপভোগ করতে করতে পৌঁছে গেল তাদের মিতা মাসির বাড়ি। মিতা মাসী বাড়ী শিবসাগরে। শিবসাগর যেমন রংঘর, কারেংঘর ,তলাতলঘর ,শিবদৌল দেবীদৌল আর সতী জয়মতীর আত্ম বলিদানের জন্য বিখ্যাত ঠিক তেমনি তাদের মিতা মাসী তাদের কাছে বিভিন্ন ধরনের গল্পের জন্য বিখ্যাত।আমরা যখন পৌঁছলাম তখন পায় দুপুর ফ্রেশ হয়ে খেয়ে এক টানা ঘুম দিলাম ,ঘুম উঠে দেখি সন্ধ্যা হয়ে গেছে। উঠে দেখিআয়ান আর মাসী কথা বলছে ,আমিও তাদের সাথে আড্ডা দিতে বসলাম ।

      রাতে খেয়ে ঘুমাতে গেলাম, কিন্তু ঘুম আসছে না, মোবাইল এ গল্প পড়তে লাগবো ঠিক তখনই দেখি আয়ান মেসেজ দিল

 ঘুমিয়ে পড়লি। (আয়ান)

  নাহ্ ।(আমি )

বাইরে আয় ছাদ থেকে ঘুরে আসি (আয়ান)

  ওকে দাড়া আসছি। (আমি)ছাদে গিয়ে দেখি সামনে মাসী বসে বই পড়ছেন। তোরা এইখানে ,ঘুম লাগছে না। এই বলে আমি আর আয়ান মাসীর সামনের চেয়ারে বসে পড়লাম। কিছুক্ষন পর আমি বললাম একটা গল্প বলো না মাসী, এখন না যা গিয়ে ঘুমা তোরা , না মাসী একটা গল্প বলো না মাসী ভূতের গল্প, এতসময় আয়ান দর্শকের ভূমিকা পালন করলে ও এখন সঙ্গে সঙ্গে বলে উঠল ভূতের গল্প না ,আমি বললাম হ্যাঁ ভূতের গল্প আমাদের দুজনের ঝগড়া দেখে মাসী বলল আচ্ছা আমি গল্প বলছি ঝগড়া না ।

 আমি গল্প বলব কিন্তু তোরা চুপ থাকবি গল্পের মধ্যে কোনো প্রশ্ন না গল্পের শেষে সব প্রশ্ন তাহলে আমি গল্প বলব।আমরাও রাজী হয়ে গল্প শুনতে বসলাম 

গল্পটা শুরু করার আগে বলব যে গল্পটার বর্তমান সমাজ ব্যবস্থা থেকে আলাদা। গল্পটা আজকের নয় গল্পটার শুরু আজ থেকে প্রায় 25বছর আগে আমাদের ও পিছিয়ে পড়তে হবে । গল্পটা শুরু করা যাক ,মাসী (আমি)গল্পের নামটা, বলছি বলছি 

   গল্প শুরু করি তাহলে ,গল্পের নাম 

    জীবনসাথী 

গল্পটা ছিল বসন্তপুর গ্রামের মেঘ আর বৃষ্টির।



চলবে.... 

গল্পটা শুরু করি, পাশে থাকবেন ।


Rate this content
Log in

Similar bengali story from Romance