Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Jadab Chowdhury

Abstract Fantasy

1  

Jadab Chowdhury

Abstract Fantasy

যা যা যা

যা যা যা

1 min
306


এক দুই তিন চার নয়খানি বল্টু 

জানিস কি পল্টু ? 

দরজাটা বন্ধ 

রেগে আমি অন্ধ l 


আরে ধুর শোন তো 

এক দুই তিন চার নয়তক গোন তো 

ওটাই চিচিং ফাঁক খুলে যাবে দরজা 

শেষ সব তরজা l 


পুরনো কুঠুরি এ যে মেহগনি দরজা 

অতি মজবুত তাই অপূর্ব সজ্জা 

লেখা আছে ইতিহাস আর কিছু ভূগোলে 

ভারত যে জিতেছিলো ফুটবলে দু গোলে l 


বাড়িঘর সেজে আছে নাচ গান ছবিতে 

এই ঘরে পড়েছিলো কতো সেরা কবিতে 

বাহ্ বাহ্ ধ্বনী উঠে 

প্রশংসা কলি ছোটে l 


কত দিন কত রাত 

ক্যা বাত ক্যা বাত 

উল্লাস হুল্লোড় 

মেতে থাকে ঘরদোর l 


এই ঘরে নেচেছিল নর্তকী বিগবেন 

এই ঘরে গেয়েছিল বিখ্যাত তানসেন 

আট ফিট দরজা 

যা যা ঘর যা l


Rate this content
Log in

Similar bengali poem from Abstract