Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Mehedi hasan Sajib

Romance Others

3  

Mehedi hasan Sajib

Romance Others

মেঘলা দিন

মেঘলা দিন

1 min
258


যেন আলো-ছায়া , শীতল মেঘাচ্ছন্ন এক আবছায়া মেঘলা দিনে-

যেন শীতের চাদুরে মুড়ানো কুয়াশার ভোরে 

বিন্দু-বিন্দু পা বাড়িয়ে-


সে যেন আসছে - বহুদূর -বহুপথ পাঁড়ি দিয়ে-

এই আমার শহরে ,এই আমার গলিতে 


সে যেন তাকিয়ে ছিলো ,

আমার বৃষ্টি ভেজা চায়ের কাপে!


তার লাল রঙ্গা ভেজা হাসি 

 লাজুক মুখখানি 

সে যেন মিশে ছিলো আমার চোখের শহরে -


এই আমার শহরে ,আমার গলিতে 

প্রতিটি বেলায় বৃষ্টি নামুক


যেন খালি পাঁয়ে তার ভেজা পায়ের স্পর্শ 

লেগে থাকে ঘাসের কোণে

বাতাসে তার এলোমেলো চুলগুলো সব

উড়ে পাখা মেলে -


এই মেঘলা দিনে -

প্রতিটি প্রহরে তার ই বিচরণ


এই আমার শহরে ,আমার গলিতে -

সে যেন আসছে বহুদূর ,বহুপথ পাড়ি দিয়ে !


Rate this content
Log in

More bengali poem from Mehedi hasan Sajib

Similar bengali poem from Romance