Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Santanu Shrestha

Abstract Crime

3  

Santanu Shrestha

Abstract Crime

খিদে

খিদে

1 min
802


আদতে গড়িয়ে পড়া ভাতের ফ্যানের তো নেমে যাওয়াটাই অভ্যেস ! ফলত ঈশ্বর বিশ্বাসের পাশে নাভিকুন্ডে ফুটে ওঠে আলোর কোলবালিশ অথবা প্রিয়তম সুখ.. সেদ্ধ ভাতের গন্ধের পাশে ক্রমশ ছোট হয়ে আসে হাহাকার । দৃশ্যের ভিতর অনন্ত পরমাদে ঢুকে পড়ে উচ্ছিষ্ট দুপুর । অবশেষে ক্ষতস্থান অথবা পুঞ্জীভূত স্তব্ধতার ছায়ার ভিতর ঝরে পড়ে নক্ষত্রফুল । ক্ষুধা লিখে শান্ত করি সব গোপন সন্তাপ- নিমগ্ন আহুতি নিয়ে সপুষ্পক খিদে এসে ছুঁয়ে দেয় নিভৃত ব্রহ্মকমল ফুল ।


Rate this content
Log in

More bengali poem from Santanu Shrestha

Similar bengali poem from Abstract