Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Santoshee Banerjee Chatterjee

Abstract

2  

Santoshee Banerjee Chatterjee

Abstract

ঝড়

ঝড়

1 min
635


হঠাৎ এলি তুই, অকাল বৈশাখীর ঝড় হয়ে,

অগোছাল আমি ইতস্তত: অপ্রস্তুত,

ভালবাসার রেশ দিলি চারধারে ছড়িয়ে

তোর ঝড়ের ধূলোয় আমি তো তখন অদ্ভুত,

বুঝিনি তখন তোর আসা ওলট পালট করিয়ে---

আমার জীবনের এক একটা করে পাতা দেবে ঝরিয়ে...


গ্রীষ্মের প্রখর তাপে আমি তখন রুক্ষ্ম শুকনো,

একটু ঠান্ডা বাতাসের তরে একান্ত মগ্ন,

তোর আসা অকাল বৈশাখী কে ভুল করে--

দখিনা বাতাস ভেবে মরেছি আঁকড়ে ধরে,

তুই তো ক্ষণিকের জন্য, এলি আর গেলি---

বুঝতেও পারলি না ,আমায় কতখানি শূন্য করে দিলি!



Rate this content
Log in