Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Elora Jahan Urmi Elora Jahan Urmi

Abstract Others

3  

Elora Jahan Urmi Elora Jahan Urmi

Abstract Others

এতিম

এতিম

1 min
260


ছেলেবেলা থেকে ফুটপাতে হেঁটে

বড় হয়েছি হায়,

তখনি বুঝেছি জীবনের আমার

নাই কোনো নিশ্চয়।


বাবা চলে গেল জন্মেরও আগে

মাকে হারালাম বছর ছয়েকে,

ভেবেছি তখন এতিম আমি

নাই আমার পরিচয়।


ছিলনা কোনো পরিবার আমার

ছিলনা বাঁচার আশা,

অবশেষে এতিমখানা

দেখাল আমায় দিশা।


ভাবিনি তখন এতিমখানার হাল

কেড়ে নেবে রাঘববোয়াল,

ভেবেছি শুধু এতিম আমি

এ আমার পোড়া কপাল।


আশ্রয় আবার পাবো কোথা

ছিলনা আমার জানা,

অবশেষে ফুটপাত আমার

হলো শেষ ঠিকানা।



Rate this content
Log in

More bengali poem from Elora Jahan Urmi Elora Jahan Urmi

Similar bengali poem from Abstract