Sumalika Bhattacharya

Tragedy Inspirational

2.4  

Sumalika Bhattacharya

Tragedy Inspirational

অসমাপ্ত

অসমাপ্ত

1 min
239


আর মাত্র ক টা মাস বাকি

তার পর আমি 

দেখবো 

এ পৃথিবীর ছবি

হটাত অন্ধকার হয়ে এলো 

শ্বাস নিতে হচ্ছে বড্ড কষ্ট

আমার পরিবার

চায় যে ছেলে, 

আমার গল্প তাই এখানেই 

 সমাপ্ত!!!!! 


Rate this content
Log in

More bengali poem from Sumalika Bhattacharya

Similar bengali poem from Tragedy