Rishita Debnath

Abstract Classics

3  

Rishita Debnath

Abstract Classics

সময়ের দাম

সময়ের দাম

1 min
618


নদীর স্রোত আর সময়ের মধ্যে কোনো পার্থক্য যে নাই,

দুজনেই বয়ে চলে থামার লক্ষণ নাই।

আমার সময়, তোমার সময়,সময় যে কারোর নয়,

সময় যে কারোর জন্যে থেমে না রয়।

সময় দেখার জন্য হয়েছে যে ঘড়ি,

কাটা যে আর থামে না তাই কেঁদে কেঁদে মরি।

তাই বলছি সময়কে কোনোদিন করোনা অবহেলা,

সময়ের যে বড়ো দাম! বুঝবে না এইবেলা।



Rate this content
Log in

More bengali poem from Rishita Debnath