Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

সময়

সময়

1 min
193


সময় এক অনন্য যাদুকরের মতো,

 যা স্প্রাইট হিসাবে আমাদের নিজস্ব আত্মা জুড়ে দেখা যেতে পারে;

 সময় একটি সম্মানিত সময়,

 আপনি যদি সাবধানে বা সঠিকভাবে এটি ব্যবহার না করেন।


 সময় বাতাসের মতো, আপনার অনুভূতিতে বিভ্রান্ত,

 সীমানা এবং মার্জিনের চেয়ে একশ মাইল ভ্রমণ;

 একটি সময় অবরুদ্ধ হতে পারে,

 তবে যতক্ষণ না তুমি সুস্পষ্ট হয়ে উঠো ততক্ষণ জৌনোয়ালি করবে না


 সময় হল একটি খেলা (কষ্ট),

 আপনি এটি আটকে সময় উপর লাফিয়ে;

 তবে তুমি শুয়ে আছ,

 প্রচেষ্টায় ক্লান্ত হয়ে পড়ে এবং আপনি ত্যাগ করেন,

 সময় একবার ধরা যেতে পারে, আপনি যদি জেরক্স হন,

 ধূর্ত শিয়ালের।


Rate this content
Log in

More bengali poem from Poet Vivid

Similar bengali poem from Abstract