PARAMITA BASAK

Abstract Others

2  

PARAMITA BASAK

Abstract Others

প্রতিবাদ

প্রতিবাদ

1 min
3.1K


 প্রিয় ডাইরি


নীরবতা কি শুধুই মনের ভাষা

সেকি প্রতিবাদ নয়,

মুখে যা বলা যায় না

তাতো এই ভাবে ও প্রকাশ হয়।


Rate this content
Log in