Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Abstract Romance Others

3  

Partha Pratim Guha Neogy

Abstract Romance Others

প্রথম ডেট

প্রথম ডেট

1 min
3


যে দিন তোমাকে আমি প্রথমবার দেখি ,

তখনই হৃদয়ের মাঝে তোমার ছবি আঁকি।

প্রথম ডেটে এলে তুমি, এত কাছে দেখিনি আগে ,

সেদিন যত দেখি তোমায় ততই আমার ভালো লাগে ।

শুধুই দেখায় ভালো লাগা নয়, স্বভাবেও তুমি ভালো,

তাইতো আমার গর্ব যে তোমায় আমি বেসেছি ভালো ।

সেদিনের তোমার ভালোবাসা কোনো বিভেদ মানে না ,

তাইতো মোর মন শুধুই তোমায় ছাড়া কিছু বোঝে না।

কি অপরূপ সুন্দর তোমার ঐ দুটি কাজল টানা আঁখি ,

ইচ্ছে করে অপলক নয়নে তার পানে শুধুই চেয়ে থাকি। 

তোমার মন মাতানো হাসি আর তোমার মায়া ভরা মুখ,

একবার দেখলে হৃদয়ে যে পাই এক অবর্ণনীয় স্বর্গসুখ ।

এভাবে দাওনা সাড়া প্রিয়া তুমি আমার রুক্ষ পরানে ,

কথা দিলাম ছায়া হয়ে থাকবো আমি তোমার জীবনে।

অনেক আশায় আমি বাড়িয়েছি আমার হাতখানা,

ভুল বুঝে কখনও রিক্ত হস্তে কভু ফিরিয়ে দিও না ।

প্রথম ডেটে তোমার কাছে শুধু অনুরোধ একটাই ,

তোমার আমাকে এইভাবে আজীবন ভালোবাসা চাই ?


Rate this content
Log in