Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

ASHIS SARKAR

Romance

3  

ASHIS SARKAR

Romance

মন

মন

1 min
81


তুমি তখন একলা ঘরে

আমি তখন তোমার আঙিনায়.

তুমি উদাস মনে চেয়ে আয়নায়.

তোমার শাড়ি ,বুকের ঢেউ ছাড়িয়েছে.

আমার মনে ফুটে চলে

তোমার বুকের ঢেউ!


Rate this content
Log in

More bengali poem from ASHIS SARKAR

মন

মন

1 min read

মন

মন

1 min read