Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subrata Mistry

Romance

3  

Subrata Mistry

Romance

এক সুন্দরী মেয়ে

এক সুন্দরী মেয়ে

1 min
2.1K


আজ দেখলাম, সুন্দরী এক মেয়ে ! 

দেখে ভাবলাম, সে কে ? 

মনে হলো, সে রাতের আকাশের উজ্জ্বল তারা -

গভীর অন্ধকারে, আলো দিয়ে ঘেরা । 

সে তাকালো আমার দিকে -

এক মিষ্টি হাসি মুখে । 

তাকে দেখে সব ভুলেছি আমি ,

এমন কি মনে নেই, কে আমি ?

মনে হলো, ডানা যোদি থাকতো আমার পাখির মতন -

তাকে নিয়ে নিল আকাশে পারি দিতাম তখন ।

আমি এখন শুধু ভাবজী তাকে নিয়ে -

জানিনা, সেও কি ভাবজে আমায় নিয়ে ?

তার সাথে হয়তো দেখা হবেনা কখনো, 

কিন্তু মনে মনে তাকে চাই এখনো ।

লাল শাড়ি পড়ে, সেই মিষ্টি হাসি মুখে ,

তার সেই ছবির, রয়ে গেছে আমার বুকে ।

তাকে কোনোদিন ভুলতে পারবো না,

তার সেই ছবির কোনোদিন মুছবো না ।

সে যেখানে থাকুক, ভালো থাকুক, এই আমার কামনা,

তাকে আবার দেখার রইলো যে বাসনা ।


Rate this content
Log in