Abhik Chowdhury

Comedy Children

3  

Abhik Chowdhury

Comedy Children

ছন্নছড়া

ছন্নছড়া

1 min
32


গোটা দুই মেল করিয়া

গাড়িতে তেল ভরিয়া

এক্সপ্রেস বেলঘরিয়া

সিগনাল ফেল করিয়া

একরাত জেল ভরিয়া

আগামে বেল করিয়া

বাড়িতে ফিরলো চাঁদু

বাকি পথ রেল চড়িয়া।


Rate this content
Log in

More bengali poem from Abhik Chowdhury